ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পরকীয়ার জেরে খুন হন আল আমিন, স্বামী-স্ত্রী আটক

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
পরকীয়ার জেরে খুন হন আল আমিন, স্বামী-স্ত্রী আটক

বেনাপোল (যশোর): বেনাপোল পৌর এলাকার দুর্গাপুর গ্রামের আল আমিন হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে স্বামী-স্ত্রীকে আটক করেছে যশোর ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুর ১২টায় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক মফিজুল ইসলাম।

পরকীয়ার কারণে এ হত্যার ঘটনা ঘটে বলে জানা যায়।

গ্রেফতাররা হলেন- প্রতিবেশি ইজিবাইক মিস্ত্রী জহুরুল ইসলাম ও তার স্ত্রী কামরুন্নাহার কুটিলা।

পুলিশ জানায়, প্রতিবেশী জহিরুলের স্ত্রী কামরুন্নার কটিলার সঙ্গে আল আমিনের পরকীয়ার সম্পর্ক ছিল। বিষয়টি জানার পর জহিরুল তার স্ত্রীর সহযোগিতা নিয়ে আল আমিনকে পরিকল্পিত হত্যা করে। এ হত্যায় অংশ নেয় জহিরুল ও তার স্ত্রী নিজেই।

যশোর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম বাংলানিউজকে জানান, আটকরা হত্যার দায় শিকার করেছেন। কিভাবে আল আমিনকে হত্যা করেছেন তার বর্ণনা দিয়েছেন। পরে তাদের আটক দেখানো হয়। বিস্তারিত সংবাদ সম্মেলনে জানানো হবে।

গত রোববার রাতের কোনো এক সময় আল আমিনকে কথা আছে বলে বাড়িতে ডেকে নেন কটিলা বেগম। পরে পাশের একটি বাগানে ডেকে কথা বলতে থাকেন। তখন পূর্বপরিকল্পিতভাবে পেছন থেকে কটিলার স্বামী জহিরুল আল আমিনকে শ্বাসরোধ করে হত্যা করে ফেলে সেখানে ফেলে রেখে যায়। পরদিন সোমবার সকালে খবর পেয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ মরদেটি উদ্ধার করে। পুলিশের পাশাপাশি ঘটনা তদন্তে নামে গোয়েন্দা পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।