ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ১ জন খুন, ২ জনের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ১ জন খুন, ২ জনের মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ১ জন খুন ও অপর ২ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে এ ঘটনাগুলো ঘটে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে জেলার নাসিরনগর উপজেলার ভলাকুট ইউনিয়নের খাগালিয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় কুদ্দুস মিয়া (৩০) নামে এক যুবক নিহত হন। তার সঙ্গে বাড়ির সীমানা নিয়ে প্রতিবেশী মহিবুল্লাহর বিরোধ চলছিল। এরই জের ধরে মহিবুল্লাহ লোকজন নিয়ে কুদ্দুস মিয়ার উপর হামলা চালালে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার সময় পথেই তার মৃত্যু হয়।  

এদিকে দুপুরে নবীনগর উপজেলার বিদ্যাকূট ইউনিয়নের মেরকুটা গ্রামে বাড়ির পাশের ঝোঁপঝাড় থেকে হোসনে আরা (২৫) নামে এক যুবতীর গলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি ওই গ্রামের মৃত তাজু মিয়ার মেয়ে। গত ১৬ ডিসেম্বর থেকে তিনি নিখোঁজ ছিল।  

এছাড়া জেলার সদর থানা মার্কেটের ছাদ থেকে বিকাশ কুমার (৪০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। সে শহরের মধ্যপাড়া এলাকার মৃত রমনী রঞ্জন দেবের ছেলে। পুলিশ জানায়, তিনি মার্কেটের ছাদে বিদ্যুতের কাজ করছিলেন। তবে তার মৃত্যুর কারণ জানা যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।  

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ঘটনাগুলোর তদন্ত চলছে।  

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।