ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

টুঙ্গিপাড়া পৌরসভায় আ’লীগ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
টুঙ্গিপাড়া পৌরসভায় আ’লীগ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: পৌর নির্বাচনে তৃতীয় ধাপে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌরসভা নির্বাচনে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল চলছে।  

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিন।

তাই সকাল থেকে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা স্ব স্ব কর্মী-সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র দাখিল করছেন।

দুপুর সাড়ে ১২টার দিকে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী শেখ তোজাম্মেল হক টুটুল উপজেলা নির্বাচন কার্যালয়ের রিটার্নিং কর্মকর্তা ফয়জুল ইসলামের কাছে মনোনয়নপত্র দাখিল করেন।  

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, জেলা সমাজ ও ত্রাণ কল্যাণ সম্পাদক বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাসার খায়ের, সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাসসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী শেখ তোজাম্মেল হক টুটুল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত, ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেন।  এ সময় আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।  

ছবি: বাংলানিউজ

মনোনয়নপত্র দাখিলের পর আওয়ামী লীগের একক মেয়র প্রার্থী শেখ তোজাম্মেল হক টুটুল অনুভূতি ব্যক্ত করে বলেন, বাংলাদেশকে বিশ্ব দরবারে উন্নয়নের রোড মডেল হিসেবে উপস্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি নির্বাচিত হলে টুঙ্গিপাড়া পৌরসভাকে উন্নয়নের রোড মডেল হিসেবে উপস্থাপন করবো। টুঙ্গিপাড়া পৌরসভার পানি ও ড্রেনেস সমস্যা সমাধানে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করবো। পৌর এলাকার লেখা-পড়ার মান উন্নয়নে শিক্ষার্থীদের অভিভাবকদের নিয়ে বৈঠক করবো, যাতে সন্ধ্যার পর কোনো শিক্ষার্থী বাড়ির বাইরে না থাকতে পারে। সর্বোপরি মাদক ও দুর্নীতিমুক্ত টুঙ্গিপাড়া পৌরসভা বির্নিমানে কাজ করবো।

অন্যদিকে, সকাল থেকেই কাউন্সিলর প্রার্থীরা নিজ নিজ কর্মী-সমর্থক নিয়ে জাতির পিতার কবর জিয়ারত করে মনোনয়নপত্র দাখিল করছেন।
 
আগামী ৩০ জানুয়ারি এ পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।