ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মোবাইলে প্রেম, বিয়ে, অতঃপর টাকা-গয়না নিয়ে উধাও জামাই!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
মোবাইলে প্রেম, বিয়ে, অতঃপর টাকা-গয়না নিয়ে উধাও জামাই!

মাদারীপুর: মোবাইল ফোনে প্রেমের সূত্র ধরে বিয়ে করে শ্বশুর বাড়ি ওঠেন হৃদয়। কিন্তু বিয়ের পরদিনই শ্বশুর বাড়ি থেকে টাকা-পয়সা, সোনার গহনা ও মোবাইল ফোন চুরি করে চম্পট দেন নতুন জামাই! এরপর যোগাযোগ বিচ্ছিন্ন।

 

হ্যাঁ, এমন ঘটনাই ঘটেছে মাদারীপুর জেলার শিবচর উপজেলার পাঁচ্চর ইউনিয়নের গোয়ালকান্দা গ্রামে। বুধবার(৩০ ডিসেম্বর) সন্ধ্যায় শ্বশুর বাড়ি থেকে টাকা-পয়সা, গহনা হাতিয়ে পালিয়ে যান প্রতারক বর।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, গোয়ালকান্দা গ্রামের হজরত বেপারীর বিধবা মেয়ে রোকেয়ার সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন প্রতারক হৃদয়। কিছুদিন পর মেয়েটিকে বিয়ের প্রস্তাব দেন তিনি। অন্যদিকে হৃদয় মেয়েটিকে জানান যে তিনি রাজধানীর গাবতলীতে থাকেন। বাবা-মা বেঁচে নেই, পরিবারে আর কেউ নেই। এ রকম নানা কথা বলে প্রেমের অভিনয় করতে থাকেন। একপর্যায়ে বিয়ের প্রস্তাব দিলে রাজি হয়ে যান মেয়েটি।

কোনো রকম খোঁজ-খবর নেওয়ার সুযোগ না দিয়েই কৌশলে গত সোমবার (২৯ ডিসেম্বর) বিয়ে করে শ্বশুর বাড়ি ওঠেন প্রতারক হৃদয়। এরপর কৌশলে সোনার গহনা, নগদ টাকা, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় মেহমান আসবে বলে বাড়ি থেকে বের হয়ে উধাও হয়ে যান তিনি।

ভুক্তভোগী রোকেয়া আক্তার জানান, তার দুর্বলতার সুযোগ নিয়ে হৃদয় প্রেমের সম্পর্ক গড়ে তুলে বিয়ে করেন তাকে। বিয়ের পরদিন কৌশলে ঘরে থাকা টাকা, সোনার গহনা, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে গেছেন।

তিনি আরও বলেন, কয়েক বছর আগে আমার স্বামী মারা যান। নতুন সংসারের আশায় ওই প্রতারকের কথার ফাঁদে পড়ে তাকে বিয়ে করেছি। কিন্তু ও যে আমার সঙ্গে এমন প্রতারণা করবে, আমি বুঝতে পারিনি।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন জানান, এ ঘটনায় ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে কেউ কোনো লিখিত অভিযোগ দেননি। অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নেব।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।