ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

স্কুলে ভর্তি হয়ে বাড়ি ফেরা হলো না ৩ বন্ধুর!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
স্কুলে ভর্তি হয়ে বাড়ি ফেরা হলো না ৩ বন্ধুর!

দিনাজপুর: স্কুলে ভর্তি হয়ে বাড়ি ফেরার পথে দিনাজপুরের বীরগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তিন বন্ধুর মৃত্যু হয়েছে।  

রোববার (২ জানুয়ারি) দুপুর ২টার দিকে দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের বীরগঞ্জ উপজেলার মাকড়াই কমরপুর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত তিন বন্ধু হলো- বীরগঞ্জ উপজেলার সুজালপুর স্লুইস গেট এলাকার বাসিন্দা জাহাঙ্গীর আলমের ছেলে শাহরিয়ার শুভ (১৫), শুকুর আলীর ছেলে মোজাহিদ (১৪) ও আফসার আলীর ছেলে শাহাদাত হোসেন (১৫)।  

রোববার উপজেলার কবি কাজী নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ে মোজাহিদ ৮ম, শাহরিয়ার ৯ম ও শাহাদাত ৯ম শ্রেণিতে ভর্তি হয়।  

স্থানীয়দের বরাত দিয়ে বীরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা জানান, দুপুরে কবি কাজী নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ে শাহরিয়ার ৯ম ও শাহাদাত ৯ম শ্রেণীতে এবং মোজাহিদ ৮ম শ্রেণিতে ভর্তি হয়ে শাহরিয়ারের বাবার মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিল। পথে একটি মাইক্রোবাসকে সাইড দেওয়ার সময় পণ্যবাহী একটি ট্রাক তাদের পেছন থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে শাহাদাতের ও মোজাহিদ মৃত্যু হয়। আহত শাহরিয়ারকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

তিনি আরও জানান, দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। ট্রাকটি আটক করতে অভিযান চালানো হচ্ছে। এছাড়া নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২২
আরএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa