ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

জাতীয়

বৃদ্ধের মাথার ওপর দিয়ে ট্রাক চালিয়ে পালিয়ে যান চালক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
বৃদ্ধের মাথার ওপর দিয়ে ট্রাক চালিয়ে পালিয়ে যান চালক

নরসিংদী: ট্রাকের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ার পর চিত্ত রঞ্জন দাস (৬৫) নামে এক মাছ ব্যবসায়ীর মাথার ওপর দিয়ে ট্রাকটি চালিয়ে পালিয়ে যান ঘাতক চালক। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তার।

এসময় আহত হয়েছেন আরও দু’জন। হতাহতরা ইজিবাইকের চালক ও যাত্রী।  

সোমবার (৩ জানুয়ারি) সকালে নরসিংদীর রায়পুরা উপজেলার মহেশপুর ইউনিয়নের সাপমারা বাজার রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

আহতরা হলেন- ইজিবাইকের যাত্রী মনোরঞ্জন দাস (৫০) ও চালক মোরশেদ মিয়া (৩০)। গুরুতর অবস্থায় মনোরঞ্জনকে ভৈরবের একটি হাসপাতালে পাঠানো হয়েছে।  

নিহত চিত্ত রঞ্জন দাস একই ইউনিয়নের আলগী মধ্য পাড়া গ্রামের বাসিন্দা। তিনি স্থানীয় বাজারে মাছ ব্যবসা করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার সকালে সাপমারা বাজার রেলক্রসিং এলাকায় একটি ট্রাক ব্যাটারি চালিত একটি ইজিবাইককে ধাক্কা দেয়। এতে ইজিবাইকে থাকা চিত্ত রঞ্জন ছিটকে রাস্তায় পড়ে যান। এসময় তার মাথার ওপর দিয়ে ট্রাক চালিয়ে পালিয়ে যান চালক। এতে ঘটনাস্থলেই চিত্ত রঞ্জনের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় আহত হন ইজিবাইকের চালক ও আরেক যাত্রী।  

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) গোবিন্দ সরকার বলেন, আমরা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa