ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

নাজিরপুরে বৃদ্ধের মৃত্যু নিয়ে রহস্য, এলাকায় তোলপাড়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
নাজিরপুরে বৃদ্ধের মৃত্যু নিয়ে রহস্য, এলাকায় তোলপাড় প্রতীকী ছবি

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে মো. জালাল শিকদার (৮০) নামে এক বৃদ্ধের রহস্যজনক মৃত্যু হয়েছে। আর তাকে কোনো ধরনের ময়নাতদন্ত ছাড়া দাফন করা হয়।

এতে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকালে তাকে দাফন করা হয়।

ওই বৃদ্ধ উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের তৈয়বেরহাট গ্রামের বাসিন্দা।

মৃতের গোসলের দায়িত্বে থাকা স্থানীয় একটি মসজিদের ইমাম মো. নিজাম হোসেন বাংলানিউজকে বলেন, নিহতের বড় ভাই তার (বৃদ্ধ) গোসলের জন্য সেখানে আমাকে ডাকেন।  গোসলের সময় দেখতে পাই তার দুই হাতের কনুইর ওপর থেকে নিচ পর্যন্ত এবং দু’ পা কাপড় দিয়ে পেচানো ছিল। এছাড়া মাথা ও শরীর রক্তাক্ত ছিল। বিষয়টি দেখে আমার সন্দেহ হয়।

তিনি বলেন, পরে আমি ওই পেঁচানো কাপড় খুলে দেখতে পাই তার (মৃতের) দু’হাত, পায়ের বিভিন্ন স্থানসহ মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। বিষয়টি নিহতের ভাই জামাল শিকদারকে জানালেও তিনি কাউকে না বলে আমাকে গোসল সেরে ফেলতে বলেন।

নিহতের স্ত্রী আসমা বেগম বাংলানিউজকে জানান, তিনি (বৃদ্ধ) প্রায় ৪ বছর ধরে শারীরিক ভাবে অসুস্থ ছিলেন। বুধবার (২৯ ডিসেম্বর) রাতে তিনি পড়ে গিয়ে আঘাত পেয়ে মারা যান। পরের দিন বৃহস্পতিবার দুপুরে তাকে দফন করা হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান খালিদ হোসেন সজল বলেন, বিষয়টি শুনেছি, তবে যতটুকু বুজেছি কিছু একটা সমস্যা আছে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক সাবেক ইউপি মেম্বার বাংলানিউজকে বলেন, ওই বৃদ্ধকে তার স্ত্রী ও কন্যা পিটিয়ে হত্যা করেছে বলে শুনেছি। বিষয়টি ধামাচাপ দিতে তাকে ময়নাতদন্ত ছাড়াই দাফন করা হয়েছে।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহিদুল ইসলাম জানান, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছিলো। বিষয়টি নিয়ে গভীর তদন্ত চলছে। তবে এখনো কোনো অভিযোগ পাইনি।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa