ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

জাতীয়

বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুবার্ষিকী পালন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুবার্ষিকী পালন

কিশোরগঞ্জ: স্বাধীন দেশের অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের জ্যেষ্ঠ সন্তান, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী কিশোরগঞ্জে গভীর শোক ও শ্রদ্ধাভরে পালন করা হচ্ছে।  

এ উপলক্ষে সোমবার (০৩ জানুয়ারি) সকালে জেলা শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে স্থাপিত সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরালে জেলা আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগী সংগঠন এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

 

এসময় উপস্থিত ছিলেন-জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ আফজল, জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহ, জেলা আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মো. পারভেজ মিয়া, জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা আনোয়ার কামাল, কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আওলাদ হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিছ বেগম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরীফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন, সাধারণ সম্পাদক ফয়েজ ওমান খান, সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান নয়ন প্রমুখসহ অন্যরা।  

পুষ্পস্তবক অর্পণ শেষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ আফজল বলেন, সৈয়দ আশরাফুল ইসলাম ছিলেন রাজনীতির একজন শুদ্ধ পুরুষ। তিনি সৎ ও আদর্শিক রাজনীতি লালন করতেন। সৈয়দ আশরাফের অকাল প্রয়াণে রাজনীতির স্বচ্ছ গতি ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনের কার্যক্রম দারুণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।  

এছাড়া সৈয়দ আশরাফুল ইসলামের গ্রামের বাড়ি যশোদলের বীরদামপাড়াসহ পুরো জেলায় আওয়ামী লীগ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুবার্ষিকী পালন করা হচ্ছে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa