ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

শাহজাদপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
শাহজাদপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার শাহজাদপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে ডাকাতির প্রস্তুতিকালে আন্তজেলা ডাকাতদলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

তবে অভিযানের সময় আরও ৭-৮ জন ডাকাত পালিয়ে গেছে বলে দাবী করেছে পুলিশ।

সোমবার (৩ জানুয়ারি) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) হাসিবুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন, মানিক (১৯), আলতাফ শেখ (৪৯), রফিক মোল্লা (৪৭) ও হায়দার আলী (৫০)।

এএসপি হাসিবুল ইসলাম জানান, একদল ডাকাত রোববার গভীর রাতে উপজেলার বাঐখোলা নামক স্থানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। অভিযানের সময় ডাকাত দলকে ঘিরে ফেলে তাদের আত্মসমর্পণের আহ্বান জানায় পুলিশ। এ সময় ৭-৮ জন ডাকাত ক্ষেতের মধ্যে দিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ৪ ডাকাতকে গ্রেফতার করে।

তিনি জানান, ঘন কুয়াশা থাকার কারণে বাকিদের গ্রেফতার করা সম্ভব হয়নি। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ২টি হাসুয়া, ২টি ছোরা, ১টি হাতুড়ি, ১টি রেঞ্জ, ১টি স্ক্রু ড্রাইভার (মারতুল) উদ্ধার করা হয়েছে।

হাসিবুল ইসলাম আরও জানান, গ্রেফতার ডাকাতদের বিরুদ্ধে ২০টি থানায় একাধিক ডাকাতিসহ বিভিন্ন ধরনের মামলা রয়েছে। ডাকাতরা প্রতি বৃহস্পতিবার রাতে ডাকাতি করত। এদের টার্গেট ছিল বেলকুচি, এনায়েতপুর, কামারখন্দ, উল্লাপাড়া, বেড়া ও হাইওয়ে রোডে। এরা বেশির ভাগই বাসা বাড়িতে ডাকতি করে। এদের সঙ্গে অনেক সোর্স রয়েছে। যাদের মাধ্যমে সব ধরনের খবর তাদের কাছে পৌঁছায়। গ্রেফতারদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa