ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

কুমিল্লায় ট্রলারডুবিতে ২ নাতনিসহ নানির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
কুমিল্লায় ট্রলারডুবিতে ২ নাতনিসহ নানির মৃত্যু

কুমিল্লা: কুমিল্লার মেঘনা উপজেলার কাঁঠালিয়া নদীতে ট্রলারডুবিতে দুই নাতনিসহ নানির মৃত্যু হয়েছে। এতে নিখোঁজ রয়েছে জুলেখার আরেক নাতনি।

 

সোমবার (৩ জানুয়ারি) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  

মৃতরা হলেন তিতাস উপজেলার রায়পুর গ্রামের আব্দুল মতিন মিয়ার স্ত্রী জুলেখা আক্তার (৬০), তার নাতনি আয়েশা আক্তার (১৫) ও  মরিয়ম আক্তার (৭)।  নিখোঁজ শিশু তামান্না আক্তারও (৫) জুলেখার নাতনি।  

বিকেল সাড়ে ৪টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছমিউদ্দিন।  

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে দাউদকান্দি উপজেলার হাসনাবাদ এলাকা থেকে তিতাসের দুধঘাটা দরিয়াকান্দির উদ্দেশে ১১ যাত্রী নিয়ে একটি ট্রলার যাত্রা শুরু করে। মেঘনা উপজেলার চরকাঁঠালিয়া নামক স্থানে এলে ইঞ্জিন বিকল হয়ে ট্রলারটি ডুবে যায়। এ ঘটনায় বাকিরা সাঁতরে তীরে উঠতে পারলেও ঘটনাস্থলেই নানি ও তার দুই নাতনির মৃত্যু হয়। এতে নিখোঁজ রয়েছে তার অপর নাতনি। বাকি সাত যাত্রী কিছুটা আহত ও অসুস্থ হয়ে পড়েছেন। তাদের মেঘনার এলহাম হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। চরকাঁঠালিয়া এলাকাটি বিচ্ছিন্ন হওয়ায় উদ্ধার কাজে দেরি হয়েছে।

জানা যায়, নিখোঁজ ও মৃত সবাই ঢাকার ডেমরা এলাকায় বসবাস করেন। বেড়াতে যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হন তারা।  

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa