ঢাকা, বৃহস্পতিবার, ২৫ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

ছাত্রলীগের সংঘর্ষে আহত লেখক ভট্টাচার্য

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
ছাত্রলীগের সংঘর্ষে আহত লেখক ভট্টাচার্য লেখক। ছবি: সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়: প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে দুই ইউনিটের নেতাকর্মীদের মারামারি থামাতে গিয়ে আহত হয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

মঙ্গলবার (৪ জানুয়ারি) এ ঘটনা ঘটে।

জানা গেছে, মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালির উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা একত্রিত হন। সেখানে দাঁড়ানো নিয়ে কবি জসীম উদ্দীন হল ও ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে কথাকাটাকাটির জের ধরে মারামারি শুরু হয়।

পরে জয় ও লেখক দু’জন মঞ্চ থেকে নেমে মারামারি থামাতে যান। এ সময় ইটের একটি টুকরো লেখক ভট্টাচার্যের মাথায় পড়লে তিনি আহত হন। পরবর্তীতে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে মাথায় সংগঠনের পতাকা মুড়িয়ে কর্মসূচীতে যোগ দেন তিনি।

সাধারণ সম্পাদক লেখক ছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আহতরা হলেন- জুবায়ের, মাহবুব, শিমুল , গালিব , জহির , জহিরুল ইসলাম অমি ও অপু।

ঢাকা কলেজের আহতরা হলেন- সালমান, আল-আমিন, আবু নোমান, হিরু ও রুমন।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২
এসকেবি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa