ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

জাতীয়

নতুন কমিটির হাতে বঙ্গবন্ধুর ছবি উঠলো ক্র্যাবে 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
নতুন কমিটির হাতে বঙ্গবন্ধুর ছবি উঠলো ক্র্যাবে 

ঢাকা: প্রথমবারের মতো বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি টাঙানো হলো।  

বুধবার (৫ জানুয়ারি) রাজধানীর সেগুন বাগিচার ক্র্যাব কার্যালয়ে সভাপতি বাংলাদেশ প্রতিদিনের মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুর নেতৃত্বে নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি বঙ্গবন্ধুর ছবি টাঙান।

ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ধারণ করি। তাই দলমত নির্বিশেষে দায়িত্ব হস্তান্তর শেষে নতুন কার্যনির্বাহী কমিটির প্রথম সভায় ক্র্যাব কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবি টাঙানোর বিষয়ে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গ্রহণ করেছে। সভার কার্যক্রম শেষে অনুষ্ঠানিকভাবে ক্র্যাব কার্যালয়ে বঙ্গবন্ধুর ছবি টাঙানো হয়।

এর আগে বুধবার (৫ জানুয়ারি) দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে অপরাধ বিষয়ক সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) দায়িত্বভার গ্রহণ করেছেন নবনির্বাচিত নতুন কমিটির সদস্যরা।

এর মাধ্যমে আগামী এক বছরের জন্য সভাপতি দৈনিক বাংলাদেশ প্রতিদিনের মির্জা মেহেদী তমালের নেতৃত্বে নতুন কমিটি ক্র্যাব পরিচালনা করবেন।

দায়িত্ব গ্রহণের পর নতুন সভাপতি মির্জা মেহেদী তমাল বলেন, যেভাবে আপনাদের সবার ভালোবাসা, ভরসা পেয়েছি সেজন্য আমি চিরকৃতজ্ঞ। যে বিশ্বাস নিয়ে আপনারা আমার সাথে থেকেছেন, নিশ্চিতভাবে আমি আপনাদের সম্মান রাখবো। আমি চাই এটি একটি স্বচ্ছ সংগঠন হিসেবে গড়ে ওঠুক। এজন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি।

গত ৭ ডিসেম্বর ২৬ বছর পর প্রথমবারের মতো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি টাঙানো হয় ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যালয়ে। সভাপতি নজরুল ইসলাম মিঠু এবং সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাসিবের নেতৃত্বে ডিআরইউ কার্যলয়ে এই ছবি টাঙানো হয়।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২১
পিএম/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa