ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

বাংলামোটরের আগুন নিয়ন্ত্রণে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
বাংলামোটরের আগুন নিয়ন্ত্রণে

ঢাকা: রাজধানীর বাংলামোটরে রাহাত টাওয়ারের ১১ তলায় লাগা আগুন নিয়ন্ত্রণে। ফায়ার সার্ভিসের ১১ইউনিটে ৯৬ জন সদস্য ঘণ্টাব্যাপী চেষ্টা করে সাড়ে ১২ টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

 

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকাল ১১ টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।  

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রোজিনা আক্তার জানান, সকাল ১১ টা ৪ মিনিটে বাংলামোটরের রাহাত টাওয়ার নামের ভবনের ১১ তলায় আগুন লাগার খবর পাওয়া গেছে। দ্রুত সেখানে পৌঁছে ১১টা ১০ মিনিটেই ফারার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করেন।  

প্রায় দেড় ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে।  

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুরে ফায়ার সার্ভিসের পরিচালক (আপারেশন ও মেনটেনেন্স) লে. কর্নেল জিল্লুর রহমান গণমাধ্যমকে এই তথ্য জানান।

তিনি বলেন, দুর্ঘটনার কারণ এখনো জানা যায়নি এবং হতাহতের তেমন কোন ঘটনাও ঘটেনি।  আগুন এখন নিয়ন্ত্রণে আছে এবং ভেতরে ডাম্পিং করতে দুটি ইউনিট কাজ করছে।

জানা যায়, রাহাত টাওয়ারের ১১ তলায় যমুনা টেলিভিশনের অফিসে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে অফিসে থাকা কর্মীরা দ্রুত বেরিয়ে যাওয়ায় হতাহতের খবর পাওয়া যায়নি। এই টাওয়ারের বিভিন্ন ফ্লোরে কয়েকটি ফার্মেসিসহ বিজয় টেলিভিশনেরও অফিস রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২২
এজেডএস/পিএম/এইচএমএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa