ঢাকা, বৃহস্পতিবার, ২৫ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

রাজধানীতে দুই জনের অস্বাভাবিক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
রাজধানীতে দুই জনের অস্বাভাবিক মৃত্যু

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় গৃহবধূসহ দুইজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন ভাটারা সোলমাইদ এলাকার গৃহবধূ বিউটি আক্তার (২২) ও যাত্রাবাড়ীর মৃধাবাড়ি এলাকার খোকন মিয়া (২৯)।

 

বৃহস্পতিবার ৬ (জানুয়ারি) পৃথক দুটি ঘটনার এ তথ্য নিশ্চিত করেন যাত্রাবাড়ী থানা পুলিশ ও ঢাকা মেডিক্যাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া।

বুধবার দিনগত রাতে মরদেহ দুটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে পুলিশ।

মৃত বিউটি আক্তারের স্বামী রিকশাচালক রুপচান জানান, তাদের বাড়ি ঝিনাইদহ মহেষপুর উপজেলার শ্যামপুর গ্রামে। তার বাবার নাম খোকন মিয়া। এক ছেলেসহ তারা ভাটারা সোলমাইদ এলাকার একটি টিনসেড বাড়িতে ভাড়া থাকেন।

তিনি জানান, বুধবার দিবাগত রাত সাড়ে ১১টায় তিনি কাজ শেষ করে বাসায় ফিরে দেখেন বিউটি তরকারি রান্না করতে গিয়ে পুড়ে ফেলেছে। এজন্য তার সাথে সামান্য রাগারাগি হয়। পরে রুপচান বাসা থেকে বের হয়ে দোকনে যান কলা রুটি কিনতে। সেখান থেকে বাসায় ফিরে দেখেন রুমের দরজা ভিতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকি করেও তার কোনো সাড়াশব্দ পাওয়া যায় না। তখন রুমের দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন বাঁশের আড়ার সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে বিউটি। তখন সেখান থেকে নামিয়ে দ্রুত ঢাকা মেডিক্যাল নিয়ে যান। তবে চিকিৎসক রাত ১টায় তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, খোকন পরিবার নিয়ে থাকতেন কুমিল্লার দাউদকান্দিতে। যাত্রাবাড়ী মৃধাবাড়ী বাটা গলির আমির হোসেনের বাড়ির ২য়তলার পরিত্যাক্ত রুম থেকে তার লাশ উদ্ধার করা হয়। রুমের দরজা ভেতর থেকে বন্ধ করা ছিলো। ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছিলেন তিনি। তিনি যাত্রাবাড়ী এলাকায় একটি কারখানায় কাজ করতেন।  

তিনি আরো জানান, অভাবগ্রস্ত হওয়ায় হতাশা থেকে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২২
এজেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa