ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

নির্যাতনের অভিযোগে মুরাদের বিরুদ্ধে স্ত্রীর জিডি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
নির্যাতনের অভিযোগে মুরাদের বিরুদ্ধে স্ত্রীর জিডি

ঢাকা: মানষিক ও শারীরিক নির্যাতনের অভিযোগ তুলে সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি (জিডি নং-৩৩৪) করেছেন তার স্ত্রী ডা. জাহানারা এহসান।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় তার জিডির বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান।

তিনি বলেন, সাবেক প্রতিমন্ত্রী মুরাদের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে থানায় একটি জিডি করেছেন তার স্ত্রী।

জিডিতে ডা. জাহানারা এহসান অভিযোগ করেন, ডা. মুরাদ হাসানের সঙ্গে তার ১৯ বছরের বৈবাহিক জীবনে তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। সম্প্রতি ডা. মুরাদ কারণে-অকারণে তার স্ত্রী ও সন্তানদের অকথ্য ভাষায় গালিগালাজসহ শারীরিক ও মানষিক নির্যাতন করে আসছেন।

সর্বশেষ বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুর পৌনে তিনটায় মুরাদ তার স্ত্রী ও সন্তানদের গালিগালাজ করে মারধর করতে গেলে তিনি ৯৯৯-এ ফোন দিয়ে সহায়তা চান। খবর পেয়ে ধানমন্ডি থানা পুলিশ তাদের বাসায় গেলে মুরাদ বাসা থেকে বের হয়ে যান।

এ অবস্থায় ডা. মুরাদ তার স্ত্রী-সন্তানদের ক্ষতি করতে পারেন বলে শঙ্কা প্রকাশ করে জিডিতে উল্লেখ করেছেন জাহানারা এহসান।

এর আগে জাতীয় জরুরি সেবা ৯৯৯- এ কল করে পুলিশের সহযোগিতা চান ডা. মুরাদ হাসানের স্ত্রী ডা. জাহানারা এহসান। ৯৯৯ থেকে বিষয়টি জানানো হয় ধানমন্ডি থানা পুলিশকে। এরপরই পুলিশের একটি টিম মুরাদের বাসায় যায়।

এ বিষয়ে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বাংলানিউজকে বলেন, বিকেল ৩টার দিকে ৯৯৯ থেকে কল পেয়ে ওই বাসায় আমাদের একটি টিম পাঠানো হয়। তবে বাসায় গিয়ে আমরা সাবেক প্রতিমন্ত্রী ও বর্তমান এমপি মুরাদ সাহেবকে পাইনি।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২২
পিএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa