ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

মাদারীপুরে শিশু ধর্ষণের অভিযোগে আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
মাদারীপুরে শিশু ধর্ষণের অভিযোগে আটক ১

মাদারীপুর: মাদারীপুরে সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে গৌতম সাহা (৪৮) নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশে।

বৃহস্পতিবার(৬ জানুয়ারি) দুপুরে শহরের বাদামতলা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, শহরের বাদামতলায় পরিবার নিয়ে ভাড়া থাকেন গৌতম সাহা ও ভুক্তভোগী শিশুটির পরিবার। দুপুরে বাড়ি ফাঁকা থাকায় একটি খালি ঘরে শিশুটিকে ডেকে নিয়ে যায় গৌতম। কিছুক্ষণ পরে পাশের বাড়ির ভাড়াটিয়া সুমি আক্তার বিষয়টি বুঝতে পারায় দৌড়ে পালিয়ে যায় গৌতম। পরে সুমি ঘরে ঢুকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান শিশুটিকে। এরপর শিশুটিকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনার পরপরই ঘটনাস্থান থেকে পালিয়ে যায় অভিযুক্ত গৌতম সাহা। পরে শহরের বিসিক এলাকা থেকে খুঁজে বের করে গৌতম সাহাকে পুলিশে ধরিয়ে দেয় স্থানীয়রা।

ভুক্তভোগী শিশুটির বাবা বলেন, 'আমি ব্যবসার কাজে বাইরে ছিলাম। আমার স্ত্রী রান্নার কাজে ব্যস্ত ছিল। এই সুযোগে আমার মেয়েকে একা পেয়ে গৌতম সাহা ধর্ষণ করেছে। আমি এর বিচার চাই। '

প্রতিবেশী সুমি আক্তার বলেন, ঘটনা বুঝতে পেরে আমি এগিয়ে যাই। এ সময় আমাকে দেখে গৌতম ঘর থেকে তাড়াহুড়া করে বেরিয়ে পালিয়ে যায়। পরে আমি ঐ ঘরে গিয়ে দেখি শিশুটি অসুস্থ অবস্থায় কাতরাচ্ছে।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মনিরুজ্জামান পাভেল বলেন, শিশুটির আলামত সংগ্রহ করা হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa