ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

ডোবায় তরুণীর খণ্ডিত মাথা, খুনি প্রেমিক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
ডোবায় তরুণীর খণ্ডিত মাথা, খুনি প্রেমিক আটক

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে ডোবা থেকে এক তরুণীর খণ্ডিত মাথা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা। এ ঘটনায় প্রেমিক সেলিম মল্লিককে (৩০) আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুরের দিকে উপজেলার কাটাখালী গ্রামের একটি ডোবা থেকে খণ্ডিত মাথাটি উদ্ধার করা হয়।  

নিহত তরুণী রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার জুলু মিয়ার মেয়ে। তার নাম সুলতানা বেগম (২৭)। তিনি গাজীপুর জেলায় থেকে চাকরি করতেন।  

আটক সেলিম ত্রিশাল উপজেলার কাটাখালী গ্রামের আব্দুল খালেকের ছেলে।

র‍্যাব-১৪ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. হান্নানুল ইসলাম এ তথ‍্য নিশ্চিত করে জানান, মোবাইলফোনে সেলিমের সঙ্গে সুলতানার পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ায় প্রেমিক সেলিম। সেই সম্পর্কের জেরে সম্প্রতি সেলিমকে বিয়ের জন্য চাপ দেন ওই তরুণী। এ অবস্থায় সেলিম তাকে খুন করার পরিকল্পনা করে। সে পরিকল্পনা অনুযায়ী স্থানীয় অন্য এক ব‍্যক্তির সহযোগিতায় সুলতানাকে নৃশংসভাবে হত্যা করে মরদেহের পরিচয় গোপন করার জন্য দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে অন্য জায়গায় লুকিয়ে রাখে সেলিম। এ ঘটনায় সেলিমকে আটকের পর তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী তরুণীর খণ্ডিত মাথা উদঘাটন করে খুনের রহস্য উন্মোচন করা হয়।  

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa