ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

কোনো মিশনের বদনাম শুনতে চাই না: ড. মোমেন

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৪ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
কোনো মিশনের বদনাম শুনতে চাই না: ড. মোমেন

ঢাকা: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, বিদেশে বাংলাদেশের কোনো মিশনের বদনাম শুনতে চাই না। প্রবাসীদের আপনারা হাসিমুখে সেবা দিন।

কেউ যেন আমাদের বদনাম না করেন। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিদেশে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ও হাইকমিশনারদের সাথে এক ভার্চুয়াল অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সন্ধ্যায় পররাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষ হতে ভার্চুয়াল প্লাটফর্মে যুক্ত হয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন বিদেশে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ও হাইকমিশনারদের সঙ্গে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন। তাদের দায়িত্ব পালনের ক্ষেত্রে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেন, বাংলাদেশে বিনিয়োগ বাড়াতে আপনারা কাজ করুন। একই সাথে কিভাবে বিদেশে কর্মসংস্থান বাড়ানো যায়, সে দিকে আপনারা দৃষ্টি দিন।

তিনি আরো বলেন, প্রবাসের জেলে কোনো বাংলাদেশি থাকলে, তাদের বিষয়ে খোঁজ খবর নিন। একই সাথে মিশনগুলো পরিস্কার পরিচ্ছন্ন রাখুন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন, পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিবগণ, মহাপরিচালকগণ, বিদেশে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ও হাইকমিশনাররা ভার্চুয়াল সভায় যুক্ত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২১৩ ঘন্টা, জানুয়ারি ৬, ২০২২
টি আর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa