ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

জাতীয়

ডেমরায় তেলবাহী লরি চাপায় পাঠাও চালকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৪ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
ডেমরায় তেলবাহী লরি চাপায় পাঠাও চালকের মৃত্যু

ঢাকা: রাজধানীর ডেমড়া আমুলিয়া এলাকায় তেলের লড়ির ধাক্কায় হুমায়ুন (৩৪) নামে এক পাঠাও চালক  নিহত হয়েছেন। এই ঘটনায় মোটরসাইকেল আরোহী আহত হয়েছে।

বৃহস্পতিবার (৬জানুয়ারী) রাত সাড়ে ৯টার দিকে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাদের দুজনকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত সাড়ে ১০টার দিকে একজনকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

তিনি আরো জানান, মৃত ব্যক্তির কাছ থেকে জাতীয় পরিচয় পত্র পাওয়া গেছে। সেখান থেকে  তার নাম পাওয়া গেছে হুমায়ুন (৩৪), বাবার নাম  আলতাফ হোসেন।  ঠিকানা পাওয়া গেছে শ্যামপুর মীরহজিরবাগ এলাকা। আহত শফিউর রহমান হৃদয়কে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শফিউর রহমান হৃদয় জানান, তার বাসা ডেমড়া স্টাফ কোয়ার্টার এলাকায়। রাতে রামপুরা থেকে পাঠাও যোগে ডেমড়ার বাসায়  ফিরছিলেন পথে দুর্ঘটনার স্বীকার হন।

তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা সিএনজি চালক সোহেল রানা জানান, রাতে ডেমড়া আমুলিয়া এলাকায় তেলের লড়ির নিচে ঢুকে ছিল মোটরসাইকেল। পাশেই দুজনকে আহত অবস্থায় দেখতে পেয়ে সিএনজি যোগে হাসপাতালে নিয়ে আসি।

বাংলাদেশ সময়: ০০৩৩ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
এজেডএস/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa