ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

সাংবাদিক মোমেন স্বপন আর নেই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
সাংবাদিক মোমেন স্বপন আর নেই

সাংবাদিক মো. মোমেনুর ইসলাম মণ্ডল (মোমেন স্বপন) আর নেই। রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে শুক্রবার সকাল ৭টা ১০ মিনিটে তিনি মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার বয়স হয়েছিল ৪৫ বছর।

তিনি এনটিভি অনলাইনে সিনিয়র নিউজরুম এডিটর হিসেবে ২০১৯ সাল থেকে কর্মরত ছিলেন। সাংবাদিকতা ছাড়াও তিনি গান ও নাটক লিখতেন। এছাড়া ছবিও আঁকতেন মোমেনুর। লেখালেখি করতেন মোমেন স্বপন নামে। তিনি মা-বাবা, স্ত্রী ও দুই ছেলে সন্তান রেখে গেছেন।

এর আগে তিনি অনলাইন বাংলামেইল২৪.কম ও নিউজবাংলাদেশ.কমে নিউজরুম এডিটর হিসেবে কাজ করেন।  

মোমেন স্বপনের নিকটাত্মীয়রা জানান, বৃহস্পতিবার স্ট্রোক করেছিলেন তিনি। এরপর বিকেল পৌনে ৫টার দিকে তাকে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। পরে শুক্রবার সকালে চিকিৎসকেরা জানান, তিনি মারা গেছেন।

দুপুরে এনটিভি অনলাইনের প্রধান কার্যালয় কারওয়ানবাজারের বিএসইসি ভবনে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। গ্রামের বাড়ি জয়পুরহাটে তাকে দাফন করা হবে।  

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa