ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

ফরিদপুরে পাসপোর্ট অফিসের ৫ দালাল গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
ফরিদপুরে পাসপোর্ট অফিসের ৫ দালাল গ্রেফতার গ্রেফতার পাঁচ দালাল

ফরিদপুর: ফরিদপুরে অভিযান চালিয়ে পাসপোর্ট অফিসের পাঁচ দালালকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।  

শুক্রবার (৭ জানুয়ারি) দুপুরের দিকে ফরিদপুর জেলা পুলিশ সুপারের (এসপি) কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জামাল পাশা।

সম্মেলনে জানানো হয়, বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুরে ফরিদপুর পাসপোর্ট অফিসে অভিযান চালায় জেলা ডিবি পুলিশ। সে সময় পাঁচ দালালকে গ্রেফতার করা হয়।  একইসঙ্গে আটকদের কাছ থেকে জব্দ করা হয়েছে পাসপোর্টে লেনদেন সংক্রান্ত পাঁচটি হিসাবের খাতা, ডায়েরি, পাসপোর্টের টাকা জমা দেওয়ার চালান রশিদ, দু‘টি মনিটর, দুইটি হার্ডডিস্ক এবং নগদ ২ লাখ ৫০ হাজার টাকা।  

গ্রেফতাররা হলেন- জেলা শহরের কমলাপুর তেঁতুলতলা এলাকার নাদিম হাসান (৩৫), পূর্ব আলীপুর এলাকার মো. তরিকুল ওরফে নাঈম (৪৫), দক্ষিণ আলীপুর এলাকার রাবি মোল্লা (২৮), চাঁনমারী ঈদগাহ এলাকার আল-আমিন শেখ (২৭) ও কুটিবাড়ী কমলাপুর এলাকার মোজাম্মেল হোসেন শিমুল (২৫)।

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুল ইসলাম জানান, গ্রেফতার ওই পাঁচ জনের নামে ফরিদপুরের কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারদের দুপুরে ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa