ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

শ্যামপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
শ্যামপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর শ্যামপুর জুরাইন রেলগেট সংলগ্ন ফ্লাইওভার ব্রিজের উপরে ট্রাকের ধাক্কায় শাকিল (১৯) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার বন্ধু কাজি জাহিদ (১৮)।

 

শুক্রবার (০৭ জানুয়ারি) ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শাকিলকে মৃত ঘোষণা করেন।  

নিহত শাকিলের বাড়ি পটুয়াখালী রাঙ্গাবালী উপজেলায়। তারা দু’জনই ডেমরা কোনাপাড়ায় থাকেন।  

শ্যামপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. নুরুজ্জামান জানান, শাকিল একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। আর তার বন্ধু জাহিদ কারখানার কর্মচারী। গতরাতে তারা দু’জন শাকিলের মোটরসাইকেল করে মাওয়া ঘাটে ঘুরতে যান। ভোরবেলায় সেখান থেকে ফেরার সময় জুরাইন রেলগেট সংলগ্ন ফ্লাইওভার ব্রিজের উপরে একটি বালুর ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা দু’জনই গুরুতর আহত হন। খবর পেয়ে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  

তিনি জানান, ময়নাতদন্তের জন্য শাকিলের মরদেহ ঢাকা মেডিক্যাল মর্গে রাখা হয়েছে। আর জাহিদ চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছেন। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে। দুর্ঘটনার পরপরই ট্রাকচালক ও হেলপার পালিয়ে গেছেন। তাদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
এজেডএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa