ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

হাইমচরে নির্বাচনী সহিংসতায় আরও একজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
হাইমচরে নির্বাচনী সহিংসতায় আরও একজনের মৃত্যু

চাঁদপুর: পঞ্চম ধাপের (৫ জানুয়ারি) ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাইমচর উপজেলার আলগী উত্তর ইউনিয়নে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের সময় ইটের আঘাতে আহত মিজান গাজী নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।  

শুক্রবার (৭ জানুয়ারি) সকাল ৮টায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

তিনি ওই ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের বিঙ্গুলিয়া গ্রামের গাজী বাড়ির মৃত শাহাদাত গাজীর ছেলে। পেশায় ট্রাকচালক ছিলেন তিনি।

নিহতের স্বজনরা জানান, নির্বাচনের দিন দুপুরে দুই নম্বর ওয়ার্ড জমিলিয়া দাখিল মাদরাসা কেন্দ্রে ইউপি সদস্য প্রার্থী তালা ও মোরগ মার্কার সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। ওই সময় তিনি ভোট দিতে গিয়ে সংঘর্ষের মধ্যে পড়ে ইটের আঘাতে গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি আজ মৃত্যুবরণ করেন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক আনিসুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বাংলানিউজকে বলেন, ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। মডেল থানায় কোনো মামলা হয়নি। যেহেতু ঘটনাস্থল হাইমচর থানায় সেখানেই মামলা হবে।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান মোল্লা বাংলানিউজকে বলেন, হাসপাতালে মৃত্যুর বিষয়টি আমরা জেনেছি। মৃত ব্যক্তির পক্ষ থেকে অভিযোগ এলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে গত ৫ জানুয়ারি বিকেলে হাইমচর উপজেলা নীলকমল ইউনিয়নে চেয়ারম্যান ও ইউপি সদস্য সমর্থকদের মধ্যে সংঘর্ষে আরও এক ব্যক্তি নিহত হয়।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa