ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

জাতীয়

সাপাহারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
সাপাহারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

নওগাঁ: নওগাঁর সাপাহার উপজেলায় সড়ক দুর্ঘটনায় দোলোয়ার হোসেন (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুইজন।

শুক্রবার (৭ জানুয়ারি) দুপুরের দিকে উপজেলার দিঘীর হাট-নিতপুর আঞ্চলিক সড়কের মিরাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত দোলোয়ার হোসেন উপজেলার আলাদীপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে। আহতরা হলেন- কদমডাঙা গ্রামের বাসিন্দা আব্দুল বারি (৩২) এবং ভ্যানের যাত্রী আলাদিপুর গ্রামের বাসিন্দা আব্দুল মমিন (৩৫)।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে মোটরসাইকেলে করে সাপাহার বাজারের উদ্দেশে রওনা দেয় দোলোয়ার হোসেন। পথে মিরাপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিকে আসা একটি ব্যাটারিচালিত রিকশাভ্যানের সঙ্গে তার মোটরসাইকেলের ধাক্কা লাগে। এসময় দোলোয়ার ও আব্দুল বারিসহ ভ্যানে থাকা এক যাত্রী পাকা সড়কের ওপর ছিটকে পড়েন। এতে তিনজনই গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। দেলোয়ারের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠান। রাজশাহী যাওয়ার পথে দেলোয়ারের মৃত্যু হয়। বাকি দুজন সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় আহত তিনজনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কোনো অভিযোগ হয়নি।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa