ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

ঢাবিতে তৃতীয় লিঙ্গের ২ গ্রুপের মধ্যে সংঘর্ষ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
ঢাবিতে তৃতীয় লিঙ্গের ২ গ্রুপের মধ্যে সংঘর্ষ

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কেন্দ্রীয় জামে মসজিদের পাশে তৃতীয় লিঙ্গের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ঘটেছে। এ ঘটনায় আহত তৃতীয় লিঙ্গের পাঁচজন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

তবে একটি সূত্র দাবি করে, টাকা উত্তোলনকে কেন্দ্র করে এ সংঘর্ষ ঘটে।

শুক্রবার (৭ জানুয়ারি) বিকেলে এ সংঘর্ষ ঘটে। আহত হলেন- বৃষ্টি (৪০), মুন্নি (৪০), হাবিবা (৩২), লাইজু (২৮) ও কমলা (৩৮)।  

এ বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুদ হাওলাদার বাংলানিউজকে বলেন, বিকেলে ঢাবি কেন্দ্রীয় জামে মসজিদের পাশে তৃতীয় লিঙ্গের দুই গ্রুপের সংঘর্ষ ঘটেছে। প্রাথমিকভাবে আমরা জানতে পারি, তৃতীয় লিঙ্গের হাবিবা ও রুবি গ্রুপের সঙ্গে আগের দ্বন্দ্বের জের ধরে এ সংঘর্ষ ঘটে।

ওসি বলেন, টাকা উত্তোলনকে কেন্দ্র করে এ সংঘর্ষ ঘটেছে কিনা বিস্তারিত তদন্ত করে দেখা হবে। এছাড়া একজন ভিকটিমের সঙ্গে আমরা কথা বলেছি, তিনি অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তবে ঘটনাস্থল থেকে একটি সূত্র দাবি করে, তৃতীয় লিঙ্গের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে সাদমান সাকিব নামে এক যুবক আহত হয়েছেন। শাহবাগ থানার ওই কর্মকর্তার কাছে আহত যুবকের বিষয়ে আপাতত কোনো তথ্য নেই।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa