ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

সৎমাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
সৎমাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

নওগাঁ: নওগাঁর নিয়ামতপুরে রাবেয়া বেগম (৬০) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে সৎ ছেলে। শুক্রবার ( ৭ জানুয়ারি) বিকেলে উপজেলার সদর ইউনিয়নের গলাইকুড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত রাবেয়া বেগম ওই গ্রামের ইসরাইলের স্ত্রী। পরে ঘটনাস্থল থেকে সৎ ছেলে শাহিনকে (২০) আটক করেছে পুলিশ।
 
স্থানীয়রা জানান, সদর ইউনিয়নের গলাইকুড়া গ্রামের ইসরাইলের প্রথম স্ত্রীর ছেলে শাহিন বাবা এবং সৎ মায়ের সঙ্গে একই বাড়িতে বসবাস করে আসছেন। শুক্রবার বিকেলে খাবার পানি তোলার মটরের সুইচ দেওয়া নিয়ে সৎ মা রাবেয়া বেগমের সঙ্গে তার বিরোধ হয়। কথা-কাটাকাটির এক পর্যায়ে শাহিন দা দিয়ে তার মাথায় একাধিকবার আঘাত করে। এতে রাবেয়া বেগম রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। তখন শাহিন মাকে জবাই করে। পরে স্থানীয়রা জানতে পারলে সঙ্গে সঙ্গে পুলিশকে সংবাদ দেয়।


নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির বলেন, শাহিন নিহত রাবেয়া বেগমের সতিনের ছেলে। কী কারণে মাকে হত্যা করেছেন তা এ মুহূর্তে বলা যাচ্ছে না, তদন্ত করলে জানা যাবে।

তিনিআরও বলেন, সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে শাহিদকে আটক এবং মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের বড় ভাই লোকমান আলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ৭ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa