ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

জাতীয়

হবিগঞ্জে সড়কে গাছ ফেলে ডাকাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৩ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
হবিগঞ্জে সড়কে গাছ ফেলে ডাকাতি প্রতীকী ছবি

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার লোকড়ায় সড়কে গাছ ফেলে দু’জনকে বেঁধে মোটরসাইকেল, নগদ টাকা ও মোবাইল ফোন লুটে নিয়েছে ডাকাতদল।  

শুক্রবার (০৭ জানুয়ারি) দিনগত রাত পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

ডাকাতদলের কবলে পড়া তৌহিদ মিয়া সদর উপজেলার এক নম্বর ওয়ার্ডের নব নির্বাচিত সদস্য। তিনি ও তার সম্বন্ধি বাবুল মিয়া মোটরসাইকেল করে যাওয়ার পথে ডাকাতদলের কবলে পড়েন।

তৌহিদ মিয়া বাংলানিউজকে জানান, তিনি বাবুল মিয়ার মোটরসাইকেলের পেছনে বসা ছিলেন। তারা হবিগঞ্জ শহর থেকে গরুর বাজার হয়ে কাশিপুরে যচ্ছিলেন। পথে ওয়াপদার বান্দ এলাকায় ৫/৬ জন সড়কে গাছ ফেলে মোটরসাইকেলের গথিরোধ করেন। এ সময় দুইজনের হাত ও মুখ বেঁধে তাদের সঙ্গে থাকা মোটরসাইকেল, ২টি মোবাইলফোন ও নগদ ৭ হাজার ২০০ টাকা হাতিয়ে নেওয়া হয়। দু’জনের মুখের বাঁধন খুলে দিয়ে ডাকাতদল চলে যায়। পরে তৌহিদ মিয়া ও বাবুল মিয়া মুখ দিয়ে হাতের বাঁধন খুলে ঘটনাস্থল ত্যাগ করেন।

এ বিষয়ে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বাংলানিউজকে বলেন, নব নির্বাচিত ইউপি সদস্য মুঠোফোনে ডাকাতির খবর থানায় জানিয়েছেন। তদন্তপূর্বক এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ০৭১২ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২২
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa