ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

জাতীয়

নওগাঁ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
নওগাঁ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশির মৃত্যু ফাইল ছবি

নওগাঁ: এবার নওগাঁর সাপাহার উপজেলার হাপানিয়া কৃষ্ণস্বদা সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষা বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবককের মৃত্যু হয়েছে। শনিবার (৮ জানুয়ারি) ভোরে উপজেলার হাঁপানিয়া সীমান্তের ২৩৬ নম্বর পিলারের ১এস (মেইন পিলার) এর কাছে এ ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম মকবুল হোসেন ওরফে সালাউদ্দিন (৩০)। তিনি সাপাহার উপজেলার ২ নম্বর গোয়ালা ইউনিয়নের কৃষ্ণস্বদা গ্রামের আলাউদ্দিন হোসেনের ছেলে।

নওগাঁ বিজিবি- ১৬ এর সিও (কমান্ডিং অফিসার) লেফটেন্যান্ট কর্নেল কবির বিএসএফের গুলিতে এক বাংলাদেশি যুবক নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত মকবুল ওরফে সালাউদ্দিনের মরদেহ বাংলাদেশ-ভারত সীমান্তের ২০০ গজ ভেতরে (ভারতীয় সীমান্ত) থাকায় হস্তান্তরের জন্য বিএসএফের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয়রা জানান, শনিবার সকালে মাঠে কাজ করতে যেয়ে তারা দেখতে পান বাংলাদেশ-ভারত সীমান্তে ওই যুবকের মরদেহ পড়ে আছে। এরপর সাপাহার ১৬ বিজিবি ক্যাম্প এবং স্থানীয় থানায় খবর দেন।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, ৭ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa