ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

জাতীয়

সন্তান হত্যার বিচারের দাবিতে সড়কে মা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
সন্তান হত্যার বিচারের দাবিতে সড়কে মা

পটুয়াখালী: পটুয়াখালীর মির্জাগঞ্জে শিক্ষার্থী আরিফুর রহমান অপি হত্যাকারীদের দ্রুত বিচার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে পরিবার ও এলাকাবাসী।

শনিবার (৮ জানুয়ারি) সকালে চরখালী বাজারে দেউলী সুবিদখালী ইউনিয়ন পরিষদের সামনে দীর্ঘ দুই ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

পরে এক বিক্ষোভ মিছিল শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা প্রশাসন কার্যালয়ে গিয়ে শেষ হয়।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন নিহতের বাবা আলতাফ হোসেন, মা মিনারা বেগম, বোন জেসমিন আখতার, ছোট বোন ফারজানা আক্তার, মো রাশদুল হাসান প্রমুখ।

গত ২৮ ডিসেম্বর দুপুরে অপি রানীপুর গ্রামের নিজ বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরিবার থেকে বিভিন্ন জায়গায় খোজাঁখুজিঁ করেও তার সন্ধান না মেলায় নিখোঁজের ব্যাপারে মির্জাগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

২ জানুয়ারি দুপুরে কলেজ ছাত্রের অর্ধগলিত মরদেহ পটুয়াখালী সদর উপজেলার ছোট বিঘাই কাকড়াবুনিয়া বাজার সংলগ্ন পায়রা নদীর পূর্ব পাড়ের চর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত কলেজ ছাত্র আরিফুর রহমান অপি (২৩) বরিশাল সৈয়দ হাতেম আলী কলেজের অনার্স (ইতিহাস) তৃতীয় বর্ষের ছাত্র।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন তালুকদার বলেন, তদন্তে বেশ কিছু তথ্য বেরিয়ে এসছে। বিষয়টি তদন্তাধীন। জড়িতদের নাম প্রকাশ করা যাবে না। আসামি গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa