ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

কলেজছাত্রীকে শ্লীলতাহানিতে বাধা দেওয়ায় চাচাকে পিটিয়ে আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
কলেজছাত্রীকে শ্লীলতাহানিতে বাধা দেওয়ায় চাচাকে পিটিয়ে আহত ...

পিরোজপুর: পিরোজপুরের কাউখালীতে বাড়িতে গিয়ে এক কলেজছাত্রীর (১৯) শ্লীলতাহানির চেষ্টা ও জোরপূর্বক বিয়ের চাপ দেয় সোহেল হাওলাদার (২৮) নামের এক বখাটে। আর এতে বাধা দেওয়ায় ওই ছাত্রীর চাচাকে পিটিয়ে জখম করার ঘটনা ঘটেছে।

এ ঘটনার অভিযোগে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে শুক্রবার (০৭ জানুয়ারি) রাতে থানায় একটি মামলা দায়ের করেন।

জানা গেছে, গত শুক্রবার রাতে উপজেলার ধাবড়ী গ্রামের ওই কলেজ-ছাত্রী বাড়িতে গিয়ে একই গ্রামের বারেক হাওলাদারের ছেলে বখাটে সোহেল জোরপূর্বক বিয়ের প্রস্তাব দেয় এবং ঘর থেকে বেড়িয়ে আসতে বলে। এ সময় তার চিৎকারে চাচা ইলিয়াস শেখ এসে বাধা দিলে সোহেল ও তার তিন ভাই চাচাকে পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় ইলিয়াসকে এলাকাবাসী উদ্ধার করে কাউখালী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

এ ব্যাপারে ওই রাতেই তরুণীর বাবা আসলাম শেখ বাদী হয়ে সোহেল ও তার তিন ভাইসহ চার জনকে আসামি করে কাউখালী থানায় নারী নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। পরে রাতেই পুলিশ সোহেলকে গ্রেফতার করে।

ওই ছাত্রীর চাচা ইলিয়াস জানান, এর আগেও তার ভাতিজিকে ওই বখাটে বিয়ের প্রস্তাব দেয়। তাতে তারা রাজি না থাকায় জোরপূর্বক তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে এবং আমাদের ওপর হামলা চালায়।  

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa