ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

জাতীয়

জাতীয় সরকারের কোনো বিকল্প নেই: ডা. জাফরুল্লাহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
জাতীয় সরকারের কোনো বিকল্প নেই: ডা. জাফরুল্লাহ ছবি: ডি এইচ বাদল

ঢাকা: জাতীয় সরকারের কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

সোমবার (১০ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির উদ্যোগে অনুষ্ঠিত এক মানববন্ধন তিনি এ মন্তব্য করেন।

জাতীয় মানবাধিকার সমিতির নারায়নগঞ্জ জেলা কমটির নির্বাহী সদস্য মোছা. মোরশেদা বেগম ও তার পরিবারের ওপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সেখানে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, জাতীয় সরকারের কোনো বিকল্প নেই। রাষ্ট্রপতি সংলাপের মাধ্যমে সময় ক্ষেপণ ছাড়া আর কিছুই করতে পারবেন না। এতে করে একদিকে অর্থ ব্যয় অন্যদিকে সময় ব্যয়। এতে জাতির কোনো কল্যাণ বয়ে আসবে না।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় শীর্ষ সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করার জোর দাবি জানিয়ে তিনি বলেন, আমার চারপাশে যারা রয়েছে প্রত্যেকেই কোনো না কোনোভাবে সন্ত্রাসীদের আঘাতে রক্তাক্ত হয়েছে। অথচ থানায় মামলা হলেও এখনো আসামিরা কেন গ্রেফতার হচ্ছে না। কারা তাদের পৃষ্টপোষকতা করছে? তাদের গডফাদারসহ সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিন।  

সংগঠনের চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসার সভাপতিত্বে আরও বক্তব্য দেন মোর্শেদা বেগম, আনোয়ার হোসেন অনু, আব্দুল্লাহ, সোনার বাংলা পার্টির সাধারণ সম্পাদক সৈয়দ হারুন অর রশিদ, নারায়ণগঞ্জ জেলার জাতীয় মানবাধিকার সমিতির সভাপতি মঞ্জুরুল ইসলাম কাজল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
আরকেআর/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa