ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

রবিকে দুই মামলায় গ্রেফতার দেখালো পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
রবিকে দুই মামলায় গ্রেফতার দেখালো পুলিশ মনিরুল ইসলাম রবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের সিদ্ধিরগঞ্জের নির্বাচনী সমন্বয়ক এবং জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবিকে দুটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

মামলা দুটির একটি সন্ত্রাসবিরোধী আইনে এবং অপরটি কর্তব্যরত পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগ।

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, তাকে দুটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় নিজ বাসা থেকে রবিকে আটক করা হয়।

মনিরুল ইসলাম রবিকে আটকের পর তৈমূর আলম খন্দকার জানান, আটক রবি তার সিদ্ধিরগঞ্জ থানার নির্বাচনী সমন্বয়কের কাজ করছিলেন। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ১ নম্বর ওয়ার্ডের হিরাঝিল এলাকার বাসা থেকে তাকে পুলিশ আটক করেছে। ভোটের আগেই পুলিশ বাড়ি বাড়ি গিয়ে তার লোকজনকে হয়রানি করছে।

প্রসঙ্গত, ২০২১ সালে ২৯ মার্চ হেফাজতের হরতালে নাশকতার ঘটনায় এসআই ফিরোজ আলী বাদী হয়ে রবির বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে মামলা করেন এবং একই দিনে এসআই রিপন খন্দকার ডিউটিরত পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে মামলা দায়ের করেন।

আরও পড়ুন: তৈমূরের নির্বাচনী সমন্বয়কারী রবি আটক

বাংলাদেশ সময়: ২২৫৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa