ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

জাতীয়

‘চিরঞ্জীব মুজিব’ চলচ্চিত্র প্রদর্শনীর উদ্বোধন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
‘চিরঞ্জীব মুজিব’ চলচ্চিত্র প্রদর্শনীর উদ্বোধন

ঢাকা: বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চিরঞ্জীব মুজিব’ প্রদর্শনীর উদ্বোধন করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ৷

সোমবার (১০ জানুয়ারি) জাতীয় সংসদ ভবনের এলডি হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে স্পিকার এ চলচ্চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন।

এ সময় তিনি ‘চিরঞ্জীব মুজিব’ চলচ্চিত্রটি উপভোগ করেন।

চলচ্চিত্রটি প্রদর্শনীর সময় স্পিকারের সঙ্গে বিশেষ অতিথি হিসেবে জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, হুইপ ইকবালুর রহিম, হুইপ শামসুল হক চৌধুরী, হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এবং পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের সাধারণ সম্পাদক এ বি তাজুল ইসলাম উপস্থিত ছিলেন। চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠানে সংসদ সদস্যরাও উপস্থিত ছিলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা নিবেদিত এবং প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার মো. নজরুল ইসলাম পরিচালিত চলচ্চিত্রটির প্লট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’র ১৯৪৯ থেকে ১৯৫২ সময়কাল থেকে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০০০১, জানুয়ারি ১১, ২০২২
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa