ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

হবিগঞ্জে পুলিশ থিয়েটারের‘অভিশপ্ত আগস্ট’ মঞ্চস্থ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
হবিগঞ্জে পুলিশ থিয়েটারের‘অভিশপ্ত আগস্ট’ মঞ্চস্থ

হবিগঞ্জ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নৃশংসভাবে হত্যার ঘটনা অবলম্বনে নাটক ‘অভিশপ্ত আগস্ট’ মঞ্চস্থ হয়েছে হবিগঞ্জ শিল্পকলা একাডেমিতে। সোমবার সন্ধ্যায় পুলিশ বিভাগের একদল নাট্যকর্মী নাঠকটি মঞ্চস্থ করেন।

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের তথ্য সংকলন ও গবেষণায় এবং নারায়ণগঞ্জ জেলার পুলিশ পরিদর্শক জাহিদুর রহমানের রচনা ও নির্দেশনায় হবিগঞ্জ জেলা পুলিশের তত্ত্বাবধানে নাটকটি মঞ্চস্থ হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে হবিগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) ইশরাত জাহান ও, পুলিশ সুপার (এসপি) এসএম মুরাদ আলি ও অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুলসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) শৈলেন চাকমা।

অনুষ্ঠানে পুলিশ সুপার এসএম মুরাদ আলি বলেন, ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের হত্যাকাণ্ডের ঘটনা বাঙালি জাতির জন্য কলঙ্কজনক অধ্যায়। বঙ্গবন্ধুর খুনিরা তাকে হত্যার পর স্বাধীনতার ইতিহাস বিকৃত করতে চেয়েছিল। কিন্তু আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাধ্যমে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস এবং বঙ্গবন্ধুর জীবন ও কর্ম সম্পর্কে জানার সুযোগ পেয়েছে জাতি।

বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa