ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

হবিগঞ্জে বিতরণ হচ্ছে ৩৯ হাজার সরকারি কম্বল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
হবিগঞ্জে বিতরণ হচ্ছে ৩৯ হাজার সরকারি কম্বল

হবিগঞ্জ: হবিগঞ্জ জেলাজুড়ে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে আসা শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। এই শীতবস্ত্র পাচ্ছেন জেলার ৭৮টি ইউনিয়ন ও ৬টি পৌরসভার ৩৯ হাজার নারী-পুরুষ।


 
রোববার (১৬ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার রিচি ইউনিয়ন পরিষদ (ইউপি) প্রাঙ্গণে ৪০০ জন নারী-পুরুষের মধ্যে আনুষ্ঠানিকভাবে কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির।
 
ইউপি চেয়ারম্যান মো. আব্দুর রহিম শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ইউনিয়নের সচিব জেসমিন আক্তার। জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
 
জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আলতাফ হোসেন বাংলানিউজকে জানান, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে জেলার ৭৮টি ইউনিয়ন ও ৬টি পৌরসভার প্রতিটিতে ৪৭০ জন নারী-পুরুষকে শীতবস্ত্র হিসেবে একটি কম্বল দেওয়া হচ্ছে। মোট শীতবস্ত্র দেওয়া হবে ৩৯ হাজার ৪৫০ জনকে। কম্বলগুলো প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এসেছে। এছাড়া ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রণালয় থেকে প্রতিটি উপজেলায় অস্বচ্ছল মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণের জন্য আর্থিক অনুদান এসেছে।
 
রিচি ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, সরকার করোনা পরিস্থিতিতে দেশজুড়ে সরকারি সহায়তা অব্যাহত রেখেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কারণে করোনা মহামারির এই সংকট সুন্দরভাবে মোকাবিলা করা সম্ভব হয়েছে। সম্প্রতি করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় সবাইকে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে জীবন-জীবিকা পরিচালনার আহ্বান জানান।
 
বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa