ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

জাতীয়

আদমদীঘিতে ২০০ শীতার্ত পেল শুভসংঘের কম্বল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
আদমদীঘিতে ২০০ শীতার্ত পেল শুভসংঘের কম্বল আদমদীঘিতে ২০০ শীতার্ত পেল শুভসংঘের কম্বল

বগুড়া: বগুড়ার আদমদীঘি উপজেলায় কালের কণ্ঠ শুভসংঘ’র আয়োজনে ২০০ শীতার্ত অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

রোববার (১৬ জানুয়ারি) দুপুরে উপজেলার সান্তাহার পৌর শহরের মাইক্রোবাস স্ট্যান্ড মাঠে এসব কম্বল বিতরণ করা হয়।

কালের কণ্ঠ শুভ সংঘের আদমদীঘি উপজেলার সভাপতি এস এম জিল্লুর রহমান কমলের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন শুভ সংঘের উপজেলা কমিটির প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম, উপদেষ্টা ও সান্তাহার ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তি, কালের কণ্ঠ’র উপজেলা প্রতিনিধি তরিকুল ইসলাম জেন্টু, সান্তাহার শহর প্রেসক্লাবের সভাপতি জিললুর রহমান।

অনুষ্ঠানে নাহিদ সুলতানা তৃপ্তি বলেন, গত দুই বছর ধরে বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান কালের কণ্ঠ শুভসংঘের সঙ্গে যুক্ত থেকে সামাজিক কর্মকাণ্ড করে আসছি। শীত মৌসুমে দেশের বিভিন্ন জায়গায় শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় আমাদের উপজেলার ২০০ মানুষকে কম্বল দেওয়া হলো।

কালের কণ্ঠ শুভ সংঘের দেওয়া কম্বল হাতে পেয়ে উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির বাসিন্দা রেণু বেওয়া, রুববান বেওয়া ও ভিক্ষুক উলি বেগম বলেন, স্বামী মারা যাওয়ার পর থেকে অতি কষ্টে নিজেরাই কোনমতে সংসার চালিয় যাচ্ছি। যেখানে খাওয়ার যোগান দেওয়াই কষ্ট সেখানে কম্বল বা শীতের কাপড় কেনা অসম্ভব। আমরা খুবই কষ্টের মধ্যে দিনযাপন করছি। কয়েকদিন থেকে প্রচণ্ড শীত পড়েছে। বসুন্ধরার দেওয়া এই শীতবস্ত্র পেয়ে এখন শীতের তীব্র কষ্ট থেকে কিছুটা রক্ষা পাবো।

এ সময় উপস্থিত ছিলেন কমিটির সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, আহসান হাবীব তুহিন, যুগ্ম সম্পাদক তানভী রহমান তনু, সাংগঠনিক মুক্তারুজ্জামান, কোষাধ্যক্ষ এসএম রুবেল, ক্রীড়া সম্পাদক লেমন মাহবুব, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসিবুল ইসলাম শাকিল, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক শাহিনা জোয়ারদার, নারী বিষয়ক সম্পাদক মিনি সুলতানা, সদস্য আমিনুল ইসলাম সুমন, শাকিলা আক্তার, মামুন, নাইমুল হাসান জিকু, আহসান হাবীব, আবু সাঈদ সাগর, বিদ্যুৎ ও সবুজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa