ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

দ্বিতীয়বার করোনায় আক্রান্ত এমপি আয়েন উদ্দিন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
দ্বিতীয়বার করোনায় আক্রান্ত এমপি আয়েন উদ্দিন

রাজশাহী: রাজশাহীর-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আয়েন উদ্দিন করোনায় আক্রান্ত হয়েছেন। তার শরীরে রোববার (১৬ জানুয়ারি) করোনার উপস্থিতি শনাক্ত হয়েছে।

তবে আপাতত করোনার কোনো উপসর্গ নেই এবং তিনি সুস্থ আছেন।

তার ব্যক্তিগত সহকারী ইকবাল আহমেদ এই তথ্য করেছেন। তিনি জানান, জাতীয় সংসদের শীতকালীন অধিবেশনে অংশ নিতে শনিবার তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। তার শরীরে কোনো উপসর্গ না থাকলেও রোববার সকালে রিপোটে করোনা পজিটিভ আসে।

বর্তমানে তিনি রাজধানী ঢাকার ন্যাম ফ্ল্যাটেই রয়েছেন এবং শারীরিকভাবে সুস্থ রয়েছেন। এর আগেও তার করোনা হয়েছিল। এবার দ্বিতীয়বারের মত আক্রান্ত হলেন। তিনি সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন বলেও জানান- এমপির একান্ত সহকারী।

এর আগে শনিবার আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপেরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ও রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক করোনা আক্রান্ত হন। তারাও বর্তমানে ঢাকায় নিজ নিজ বাসভবনে রয়েছেন এবং ভালো আছেন।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
এসএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa