ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

জাতীয়

রাজধানীতে ইয়াবা-ক্রিস্টাল মেথসহ নারী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
রাজধানীতে ইয়াবা-ক্রিস্টাল মেথসহ নারী আটক

ঢাকা: রাজধানীর দক্ষিণখানে অভিযান পরিচালনা করে ২৪০ গ্রাম ক্রিস্টাল মেথ বা আইস ও ২ হাজার ৬০০ পিস ইয়াবাসহ পারভীন আক্তারকে (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

রোববার (১৬ জানুয়ারি) ভোরে দক্ষিণখান এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব-৩।

র‍্যাবের স্টাফ অফিসার (অপস ও ইন্ট শাখা) সহকারী পুলিশ সুপার ফারজানা হক জানান, র‍্যাব-৩ গোয়েন্দা সংবাদে জানতে পারে, রাজধানীর দক্ষিণখান ফায়দাবাদ গণকবরস্থান এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী চক্রের সদস্য মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

তিনি বলেন, ওই সংবাদ পেয়ে র‍্যাব-৩ এর একটি দল অভিযান পরিচালনা করে। অভিযানে মাদক ব্যবসায়ী পারভীনকে আটক করা হয়। তিনি চাঁদপুর হাজীগঞ্জ বাকিলার মো. নাজু পাটোয়ারীর স্ত্রী। পরে তল্লাশিকালে তার ভ্যানিটি ব্যাগের ভেতর থেকে ২৪০ গ্রাম ক্রিস্টাল মেথ উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১ লাখ ২০ হাজার টাকা। আইস ছাড়াও উদ্ধার করা হয় ২ হাজার ৬০০ পিস ইয়াবা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, পারভীন দীর্ঘদিন মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তিনি রাজধানীর বিভিন্ন এলাকায় অবৈধ মাদকদ্রব্য ক্রিস্টাল মেথ/আইস ও ইয়াবা বিক্রি করেন।

তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান র‌্যাবের এই কর্মকতা।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa