ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ইউপি চেয়ারম্যানের নামে গ্রেফতারি পরোয়ানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
ইউপি চেয়ারম্যানের নামে গ্রেফতারি পরোয়ানা মোশাররফ হোসেন

বরগুনা: দ্রুত বিচার আইনে দীর্ঘদিন পলাতক থাকায় চেয়ারম্যান মোশাররফ হোসেনের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

মঙ্গলবার (০১ ফেব্রুয়ারি) সকালে বরগুনার দ্রুত বিচার আদালতের বিচারক মো. নাহিদ হোসেন এ আদেশ দেন।

 

মোশাররফ হোসেন বরগুনা সদর উপজেলার ৫ নম্বর আয়লা পাতাকাটা ইউনিয়নের চেয়ারম্যান।  

জানা গেছে, গত বছরের ১২ জুন দুপুরের দিকে ওই ইউনিয়নের পূর্ব কেওড়াবুনিয়া গ্রামে নৌকা প্রতীকের প্রার্থী এম মজিবুল হক কিসলুর সমর্থকদের ওপর হামলা করে ১৩টি মোটরসাইকেল ভাঙচুর, একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও মজনুকে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়। নৌকার প্রার্থী বাদী হয়ে পরদিন ১৩ জুন বরগুনা থানায় ১৩২ জনকে আসামি করে একটি মামলা করেন। সেই মামলায় কিছু আসামি জামিনে গেলেও চেয়ারম্যান মোশাররফ দীর্ঘদিন পলাতক ছিলেন।  

মামলার বাদী বলেন, মামলার বয়স ছয় মাস হলেও আদালতে হাজির হননি মোশাররফ হোসেন। চেয়ারম্যানের নামে আরও একটি মামলা আছে। সেই মামলায় তিনি হাজির হলেও দ্রুত বিচার আইনে মামলায় হাজির না হয়ে পলাতক থাকেন।  

এ ব্যাপারে চেয়ারম্যান মোশাররফ বাংলানিউজকে বলেন, পুলিশ চার্জশিটের পরে কোর্টে হাজির হতে পারিনি। যার কারনে গ্রেফতারি পরোয়ানা দেন আদালত। আপনি আমার নামে নিউজ করলে আমার কি ফাঁসি হবে ? আমার কিছুই হবে না। কিসলুর নামে মামলা হলে, তার বিরুদ্ধে নিউজ করবেন?

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।