ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরের কারেন্টজাল জব্দ, দোকানির জরিমানা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
লক্ষ্মীপুরের কারেন্টজাল জব্দ, দোকানির জরিমানা 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের মেঘনা নদী এবং একটি দোকানে অভিযান চালিয়ে ৪৫ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে। এ সময় আবুল খায়ের নামে এক দোকানিকে ৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

 

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) দুপুরে এ অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন। জালগুলো মজুচৌধুরীর হাট ঘাটে পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।

সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. সারোয়ার জামান বাংলানিউজকে বলেন, বিশেষ কম্বিং অপারেশনের অংশ হিসেবে লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাটের একটি দোকানে অভিযান চালিয়ে ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে। এছাড়া কোস্টগার্ডের সহায়তায় মেঘনা নদীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে আরও ৩৫ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। পরে সেগুলো পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।  

অভিযানে চট্টগ্রাম বিভাগীয় মৎস্য অধিদপ্তরের উপপরিচালক মো. আবদুস ছাত্তার, জেলা মৎস্য  কর্মকর্তা আমিনুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) অমিত রায়, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সারোয়ার জামান এবং পুলিশ ও কোস্টগার্ড সদস্যরা অংশ নেয়।  

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।