ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাজীগঞ্জে ১৯ মামলার আসামি ছিনতাই, ১২ জনের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২২
হাজীগঞ্জে ১৯ মামলার আসামি ছিনতাই, ১২ জনের নামে মামলা

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে পুলিশের কাছ থেকে হাতকড়া পরা অবস্থায় ১৯ মামলার আসামি জাকির হোসেনকে (৩৮) ছিনিয়ে নেওয়ার ঘটনায় ১২ জনের নামে মামলা হয়েছে।

রোববার (৬ ফেব্রুয়ারি) দুপুরে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদ।

জাকির হোসেন উপজেলার বাকিলা ইউনিয়নের খলাপাড়া এলাকার মৃত লাল মিয়ার ছেলে। তার নামে হাজীগঞ্জ থানা ও চাঁদপুর সদর মডেল থানায় মাদক, ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অভিযোগে ১৯টি মামলা রয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সকালে হাজীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোজাম্মেল হোসেন মাদক ব্যবসায়ী জাকির হোসেনকে আটক করেন। তবে স্থানীয়দের অনুরোধে আটক জাকির হোসেনকে স্থানীয় এক ব্যক্তির জানাজায় অংশ নেওয়ার সুযোগ দেওয়া হয়। এটিকে কাজে লাগিয়ে স্থানীয়দের নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে হাতকড়াসহ পালিয়ে যান জাকির।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ বাংলানিউজকে বলেন, এ ঘটনায় ১২ জনের নামে মামলা করা হয়েছে। মাদক ব্যবসায়ী জাকিরসহ অন্যান্যদের গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।