ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

লতা মঙ্গেশকরের মৃত্যুতে ফখরুলের শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২২
লতা মঙ্গেশকরের মৃত্যুতে ফখরুলের শোক লতা মঙ্গেশকর

ঢাকা: উপমহাদেশের প্রখ্যাত কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (৬ ফেব্রুয়ারি) এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, তার মৃত্যুতে ভারতসহ এই উপমহাদেশ হারালো অসাধারণ একজন গুনী শিল্পীকে, যার অভাব সহজে পূরণ হবার নয়।

মির্জা ফখরুল বলেন, উপমহাদেশের প্রতিভাবান ও খ্যাতনামা সঙ্গীতশিল্পীদের মধ্যে লতা মঙ্গেশকর ছিলেন শীর্ষস্থানীয়। তার সুরেলা কণ্ঠ কয়েক দশক ধরে সঙ্গীতপ্রেমী মানুষদের বিমোহিত করেছে। এই কিংবদন্তিতুল্য কণ্ঠশিল্পী ছিলেন অনন্য অতুলনীয়। তিনি ছিলেন সঙ্গীত জগতে একজন মহীরুহ। বহু হৃদয়কাড়া গানের এই শিল্পীর পৃথিবী থেকে প্রস্থান গভীর বেদনার।

সংগীতশিল্পী হিসেবে লতা মঙ্গেশকরের অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে বলে শোকবার্তা উল্লেখ করেন বিএনপি মহাসচিব। তিনি কিংবদন্তি এই শিল্পীর আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্য, গুণগ্রাহী, ভক্ত ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

রোববার সকালে উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী লতা মঙ্গেশকর মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৯২ বছর।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২২
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।