ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাদুল্লাপুরে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২২
সাদুল্লাপুরে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্লাপুরে আব্দুর মজিদ মিয়া (৬০) নামে এক চালককে হত্যা করে তার ইজিবাইক নিয়ে গেছে সংঘবদ্ধ ছিনতাইকারী দলের সদস্যরা।

সোমবার (৭ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে উপজেলার ধাপেরহাট একবারপুর এলাকায় রংপুর- বগুড়া মহাসড়কে পাশ থেকে আব্দুল মজিদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরে দুপুর পর্যন্ত রংপুর থেকে আসা পুলিশের সিআইডি টিমের সদস্যরা তদন্ত-আলামত সংগ্রহ করেন।

আব্দুর মজিদ মিয়া উপজেলার কামারপাড়া লক্ষীপুর (ডাটিয়াপাড়া) গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, রোববার দুপুরে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন মজিদ মিয়া। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। সোমবার সকালে একবারপুর এলাকায় আব্দুল মজিদের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রর সদস্যরা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সেরাজুল হক জানান, ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশে চালক আব্দুল মজিদকে হত্যা করা হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তিনি আরো জানান, নিহত আব্দুল মজিদের মাথায় গভীর ক্ষত রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিতসহ তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।