ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রেক ফেল করায় জানালা দিয়ে পালালেন চালক, বাস আইল্যান্ডে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২২
ব্রেক ফেল করায় জানালা দিয়ে পালালেন চালক, বাস আইল্যান্ডে দোলইরপাড় গোলচত্বর -ফাইল ছবি

ঢাকা: রাজধানীর শ্যামপুরের দোলাইরপাড় গোল চত্বর এলাকায়  ভিআইপি আপন (ঢাকা টু মাওয়া) পরিবহনের একটি বাস ব্রেক ফেল করে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খায়। এতে দুই-তিনজন পথচারী সামান্য আহত হয়েছেন।

সোমবার (৭ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে তিনটার দিকে শ্যামপুর দোলাইরপাড় তৈরিকৃত নতুন ফিলিং স্টেশন সংলগ্ন রাস্তায় এই দুর্ঘটনাটি ঘটে।

ঘটনাস্থল থেকে এই তথ্য নিশ্চিত করেছেন শ্যামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুজ্জামান।

তিনি জানান যাত্রীবিহীন আপন পরিবহনের একটি বাস হঠাৎ ব্রেক ফেল করায় কারণে আইল্যান্ডে উঠে যায়।   এর আগে একটি প্রাইভেটকারকে ধাক্কা দিলে সেটার সামান্য ক্ষতি হয়। এতে দুই-তিনজন পথচারী সামান্য আহত হয়েছেন বলে আমরা জানতে পেরেছি। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

তিনি আরও জানান, প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে জানা গেছে বাসটির ওই এলাকা দিয়ে ইউটার্ন নিয়ে আবার যাত্রাবাড়ীতে যাওয়ার কথা ছিল। চলন্ত অবস্থায় বাসের ব্রেক ফেল করলে ড্রাইভার জানালা দিয়ে লাফিয়ে পালিয়ে যায়। তখন বাসটি আইল্যান্ডে উঠে যায়। পরে বাসটি জব্দ করা হয়েছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, ৭ ফেব্রুয়ারি, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।