ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রেমে ব্যর্থ হয়ে ঢাবি শিক্ষার্থীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২২
প্রেমে ব্যর্থ হয়ে ঢাবি শিক্ষার্থীর আত্মহত্যা

টাঙ্গাইল: প্রেমে ব্যর্থ হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (০৭ ফেব্রুয়ারি) ভোরে টাঙ্গাইলের মধুপুর পৌর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম প্রীতম কুমার সিং (২১)। তিনি পৌর এলাকার উত্তম কুমার সিংহের ছেলে। বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় তিনি মধুপুরের নিজ বাড়িতে অবস্থান করছিলেন।

পারিবারিক সূত্র দাবি করেছে, প্রেমে ব্যর্থ হয়ে রোববার দিবাগত মধ্যরাতে ‘অ্যামোনিয়াম সালফেট’ সেবন করেন। টের পেয়ে স্বজনরা দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। পরে ময়মনসিংহ নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্র জানায়, টাঙ্গাইলের কুমুদিনী সরকারি মহিলা কলেজের এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল প্রিতমের। সম্প্রতি মেয়েটির অন্যত্র বিয়ে হয়ে যায়। প্রেমিকাকে হারানোর বেদনা ও ক্ষোভে এই আত্মহত্যা করতে পারেন প্রিতম। সোমবার দুপুরে মধুপুর কেন্দ্রীয় শ্মশানে তাকে দাহ করা হয়। প্রীতম কুমার সিং ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) চারুকলা অনুষদের মৃৎশিল্প বিভাগের ৬৯ ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মুরাদ হোসেন বাংলানিউজকে বলেন, বিষয়টি আমরা শুনেছি। তবে এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ দেয়নি।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টাম ফেব্রুয়ারি ০৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।