ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বার্ন ইনস্টিটিউটে মারা গেলেন চট্টগ্রামে দগ্ধ ২ বোন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২২
বার্ন ইনস্টিটিউটে মারা গেলেন চট্টগ্রামে দগ্ধ ২ বোন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট

ঢাকা: চট্টগ্রামের বাকলিয়া এলাকায় একটি পাঁচতলা ভবনে অগ্নিকাণ্ডে দগ্ধ দুই বোন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার (৭ ফেব্রুয়ারি) তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক এস এম আইউব হোসেন।

গত ৩ ফেব্রুয়ারি দগ্ধ দুই বোনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি আনা হয়।

সোমবার সকালে ছোট বোন সামিয়া খালেদ মারা যান। বড় বোন সাবরিনা খালেদ মারা গেছেন রোববার।

সাবরিনা একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে অনার্স শেষ করেছিলেন। তার ছোট বোন সামিয়া মহসিন কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। তাদের বাবার নাম আল্লাউদিন খালেদ।

গত ৩ ফেব্রুয়ারি চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার রাহাত্তারপুল এলাকায় বিসমিল্লাহ টাওয়ার নামে একটি পাঁচতলা ভবনে আগুনে ওই দুই বোন দগ্ধ হন। ফায়ার সার্ভিসের তথ্য মতে, গ্যাসের চুলার লিকেজ থেকে জমে থাকা গ্যাস থেকে এই আগুনের ঘটনা ঘটে।

শাহবাগ থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুদ হাওলাদার জানান, দুটি মৃতদেহ স্বজনদের আবেদনের পর ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২২
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।