ঢাকা, বুধবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় ভটভটির ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
চুয়াডাঙ্গায় ভটভটির ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় ভটভটির (আলমসাধু) ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

 

সোমবার (৭ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে চুয়াডাঙ্গা-দর্শনা সড়কের জয়রামপুর কাঁঠালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

অপরদিকে চুয়াডাঙ্গা শহরতলীর হাটকালুগঞ্জে আলমসাধুর ধাক্কায় এক নারী পথচারী নিহত হয়েছেন।

নিহতরা হলেন- দামুড়হুদা উপজেলার আমডাঙ্গা গ্রামের ইমান আলীর ছেলে লাল্টু মিয়া (২২) ও চুয়াডাঙ্গা সদর উপজেলার আকুন্দবাড়িয়া গ্রামের কায়েছ উদ্দীনের ছেলে রিফাত (১৮)। এছাড়া পৃথক দুর্ঘটনায় নিহত তাসমিনা খাতুন (৪০) পৌর এলাকার হাটকালুগঞ্জের আব্দুস সালামের স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চুয়াডাঙ্গা থেকে পণ্যবাহী একটি আলমসাধু (ভটভটি) দর্শনার দিকে যাচ্ছিল। এসময় জয়রামপুর বাজারের অদূরে কানাপুকুর নামকস্থানে সামনে থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা তিনজনের মধ্যে চালক লাল্টু ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে দর্শনা ফায়ার ও সিভিল ডিফেন্সের কর্মীরা তাদের উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রিফাতের মৃত্যু হয়। আহত মানিককে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. তরিকুল ইসলাম বলেন, চিকিৎসাধীন অবস্থায় রিফাতের মৃত্যু হয়েছে। আহত মানিকের অবস্থা শঙ্কামুক্ত। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

দামুড়হুদা মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন বলেন ঘটনাস্থলেই লাল্টুর মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে, সোমবার দুপুরে চুয়াডাঙ্গা শহরতলীর হাটকালুগঞ্জ এলাকায় বাড়ির সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন গৃহবধূ তাসমিনা খাতুন। এসময় একটি আলমসাধু নিয়ন্ত্রণ হারিয়ে ওই নারীকে ধাক্কা দেয়। এতে গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান তাসমিনা খাতুন।  

চুয়াডাঙ্গা সদর থানার পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ০৯১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।