ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

জামালপুরে ট্রেনে কাটা পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
জামালপুরে ট্রেনে কাটা পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

জামালপুর: জামালপুর পৌর শহরের বন্দেরবাড়ী এলাকায় ট্রেনে কাটা পড়ে কামরুল আলম খাঁন (৫৪) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। তিনি সোনালী ব্যাংক জামালপুর প্রধান কার্যালয়ের সিনিয়র প্রিন্সিপাল অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলজার হোসেন জানান, গত সোমবার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা তারাকান্দিগামী যমুনা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে কামরুল আলম খাঁন (৫৪) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়। মঙ্গলবার সকাল পর্যন্ত তার মরদেহটি অজ্ঞাত হিসেবেই পড়ে ছিল।  

নিহতের পরিচয় নিশ্চিত করতে রেলওয়ে পুলিশের পক্ষ থেকে এলাকায় মাইকিংও করা হয়। এতেও পরিচয় নিশ্চিত হতে না পেরে বিষয়টি জামালপুর পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরোকে (পিবিআই) অবহিত করা হয়। এসময় পুলিশ সুপার এম এম সালাউদ্দীনের নির্দেশে পিবিআই এর একটি দল ঘটনাস্থলে গিয়ে তথ্যপ্রযুক্তির মাধ্যমে মৃত ব্যক্তির পরিচয় শনাক্ত করেন।  

নিহত ব্যাংক কর্মকর্তা টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলার বীরতারা গ্রামের শফিকুল ইসলাম খাঁনের ছেলে। এক সন্তানের জনক কামরুল আলম জামালপুর পৌর শহরের বিসিক এলাকায় বসবাস করতেন। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জামালপুর রেলওয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।    

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।