ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাগুরায় বসুন্ধরা সিমেন্টের হালখাতা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
মাগুরায় বসুন্ধরা সিমেন্টের হালখাতা  সবচেয়ে বেশি বসুন্ধরা সিমেন্ট বিক্রেতাদের পুরস্কার দেওয়া হয়, ছবি: বাংলানিউজ

মাগুরা: মাগুরা শহরের ফাতেমা কমিউনটি সেন্টারে মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে অনুষ্ঠিত হয়েছে বসুন্ধরা সিমেন্ট হালখাতা। জেলার বিভিন্ন এলাকার ৩০ জন খুচরা ব্যবসায়ী এ হালখাতায় অংশ নেন।

মাগুরার বসুন্ধরা সিমেন্টের পরিবেশক ইমদাদুল হকের সভাপতিত্বে হালখাতা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টরের ডেপুটি জেনারেল ম্যানেজার পলাশ আক্তার।  

বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টরের কুষ্টিয়া ডিভিশনের ডেপুটি সেলস ম্যানেজার জাফরুল ইসলাম।  

এসময় বক্তব্য দেন- বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টরের ঝিনাইদহ অঞ্চলের এরিয়া সেলস ম্যানেজার মোহাম্মদ আমিনুর ইসলাম, বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টরের মাগুরার টেরিটরি সেলস ম্যানেজার মোহাম্মদ কামরুজ্জামান, মাগুরার খুচরা ব্যবসায়ী মোহাম্মদ আশরাফুল ইসলাম ও রেজাউল ইসলামসহ অনেকে।

অনুষ্ঠানে বসুন্ধরা সিমেন্টের সর্বোচ্চ বিক্রির জন্য পাঁচ বিক্রেতাকে পুরস্কৃত করা হয়। এছাড়া উপস্থিত ৩০ জনের প্রত্যেককে দেওয়া হয় শুভেচ্ছা উপহার।

হালখাতা অনুষ্ঠানে বক্তারা জানান, সিমেন্টের মান বজায় রাখার ক্ষেত্রে বসুন্ধরা কোনো আপস করে না। এ কারণে বাজারে অনেক সিমেন্টের তুলনায় এটির দাম একটু বেশি হলেও বিক্রির দিক থেকে শীর্ষে অবস্থান করছে। এ সিমেন্ট পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, লেবুখালি পায়রা সেতুতে ব্যবহৃত হয়ে ইতিহাস ও ঐতিহ্যের স্বাক্ষর রেখেছে। এ ছাড়া ঢাকা মেট্রোরেল পথে এ সিমেন্ট এককভাবে ব্যবহৃত হয়ে মানের দিক দিয়ে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। হালখাতা অনুষ্ঠানে খুচরা ব্যবসায়ীরা এটির মান সর্বদা অক্ষুণ্ন থাকার বিষয়ে সন্তোষ প্রকাশ করেন। এছাড়া চলতি বছরে অতীতের তুলনায় আরও বেশি পরিমাণ বসুন্ধরা সিমেন্ট বিক্রির বিষয়ে আশা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।