ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরের ডিসি-রায়পুর ইউএনওর নাম্বার ক্লোন করে অর্থ দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
লক্ষ্মীপুরের ডিসি-রায়পুর ইউএনওর নাম্বার ক্লোন করে অর্থ দাবি

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর জেলা প্রশাসক (ডিসি) মো. আনোয়ার হোছাইন আকন্দ ও রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন দাশের সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে টাকা দাবি করেছে একটি প্রতারক চক্র।  

বিষয়টি তাদের নজরে আসলে প্রতারকদের বিষয়ে সবাইকে সতর্ক থাকতে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন জেলা প্রশাসক ও রায়পুরের ইউএনও।

চক্রটির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছে প্রশাসন।  

বুধবার (৯ ফেব্রুয়ারি) রাতে জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি বলেন, আমার সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে একটি প্রতারক চক্র বিভিন্ন ব্যক্তির কাছে ফোন করে টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করছে। এ ধরনের প্রতারক থেকে সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করেন তিনি। এছাড়া তাদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ডিসি।

এদিকে বুধবার সন্ধ্যায় রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসিয়াল ফেসবুক পেজে জানান, সম্প্রতি একটি প্রতারকচক্র উপজেলা নির্বাহী অফিসারের সরকারি নাম্বার ক্লোন করে এবং ০১৩১৫১৫৬৬১২ নাম্বার থেকে ইউএনও পরিচয় দিয়ে বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিবর্গের কাছে ফোন করে বিভিন্ন সরকারি সুযোগ সুবিধা পাওয়ার প্রলোভন দেখায়। একইসঙ্গে ভয় ও হুমকি প্রদর্শন করে টাকা দাবি করছে। এতে তার ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে। এ ধরনের পরিচয় দিয়ে টাকা দাবি করলে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করার জন্য অনুরোধ এবং প্রতারকচক্রের সদস্যদের ধরিয়ে দেওয়ার জন্য অনুরোধ করেন ইউএনও।

বাংলাদেশ সময়: ০২০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।